1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কিয়েভের ৫ কিলোমিটারের মধ্যে পৌঁছেছে রাশিয়ার বিশাল সেনাবহর

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৩৯১ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক : ইউক্রেনের রাজধানী কিয়েভের ৫ কিলোমিটারের মধ্যে পৌঁছে গেছে রাশিয়ার বিশাল সেনাবহর। বৃহস্পতিবার (১০ মার্চ) এ তথ্য জানিয়েছেন যুক্তরাষ্ট্রের একজন সিনিয়র প্রতিরক্ষা কর্মকর্তা।

সংবাদমাধ্যম বিবিসি এবং সিএনএনের প্রতিবেদনে বলা হয়েছে, ইউক্রেনের রাজধানীর উত্তর-পশ্চিম দিক থেকে অগ্রসর হওয়া রাশিয়ান সেনারা এখন শহরের কেন্দ্র থেকে মাত্র নয় মাইল (১৫ কিলোমিটার) দূরে রয়েছে।

এ ছাড়া উত্তর-পূর্ব দিক থেকে অগ্রসর হওয়া রুশ সেনাবহর কিয়েভ থেকে প্রায় ২৫ মাইল (৪০ কিলোমিটার) দূরে রয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন মার্কিন ওই প্রতিরক্ষা কর্মকর্তা।

তিনি জানান, ইউক্রেনের উত্তরের শহর চেরনিহিভ এখন পুরোপুরি ‘বিচ্ছিন্ন’ হয়ে পড়েছে এবং ইউক্রেনে রাশিয়ার অভিযান শুরু হওয়ার পর থেকে রুশ বাহিনী বিভিন্ন ধরনের ৭৭৫টি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করেছে।

এদিকে বৃহস্পতিবার (১০ মার্চ) কিয়েভের মেয়র জানান, সশস্ত্র বেসামরিক নাগরিকরা এখনও ইউক্রেনের রাজধানীকে সুরক্ষিত রেখেছে এবং শহরটি মূলত একটি দুর্গে পরিণত হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..